বৃষের সন্তানরা আনন্দ দেবে, মিথুনের দিনটি শুভ

জ্যোতিষী রুবাই
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সাবধানতা মেষ জাতকদের জন্য মূল মন্ত্র হওয়া উচিত। অনৈতিক কাজকর্ম ও বিতর্কিত আলোচনা থেকে দূরে থাকুন। প্রাণবন্ত ও চনমনে থাকতে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ রাখুন। শরীরের যত্ন নিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সন্তানরা আনন্দ দেবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। কাজের জন্য দূরে যাত্রা করতে হতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিরা কাজের প্রশংসা করবেন।

মিথুন: (২২মে – ২১ জুন)
মিথুন জাতকদের জন্য দিনটি শুভ। জীবনে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। কাজে সাফল্য প্রশংসা এনে দেবে। আর্থিক লাভের আশা রাখতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনটি কিছুটা কঠিন হতে পারে। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ রাখুন। হতাশা, আলস্য ও ক্লান্তি ভোগাতে পারে। আইনি বিষয়গুলিতে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। প্রিয়জনদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সিংহ জাতকদের জন্য দিনটি শুভ। দক্ষতার সঙ্গে যে কোনও কাজ সম্পন্ন করতে পারবেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। শরীর ও মন চনমনে থাকবে।আর্থিক দিক শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যা জাতকদের জন্য দিনটি সৌভাগ্যময়। পরিবারে ও কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে। আর্থিক বিষয়গুলি নিয়ে চিন্তা দূর হবে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আনন্দিত ও ফুরফুরে বোধ করবেন। ফলস্বরূপ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন করে সম্পর্ক শুরু করার জন্য দিনটি শুভ। আর্থিক যোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি কঠিন হতে পারে। বৃশ্চিক জাতকদের সতর্কতা মূল মন্ত্র হওয়া উচিত। শারীরিক অসুস্থতা ও মানসিক অশান্তি ভোগাতে পারে। অহেতুক খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নতুন কোনও প্রকল্প আজ শুরু করায় ভালো ফল পাবেন। বিতর্কিত আলোচনা ও পারিবারিক বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। ছাত্রদের জন্য সময়টি ভালো।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
জীবনের সকল ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কাজগুলি পরিকল্পনা মাফিক সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সহকর্মীদের সাহায্য পাবেন। শরীর সুস্থ থাকবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে জটিল পরিস্থিতির উদ্ভব হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায়ে আইনি জটিলতার সম্ভাবনা আছে। আর্থিক যোগে বাধা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পূর্বপরিকল্পিত কাজে অশানুরূপ সাফল্য পাবেন। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ করুন। অযথা বিতর্কিত আলোচনায় নিজেকে জড়াবেন না।

আপনার মতামত লিখুন :