মিথুন সুযোগকে কাজে লাগান, ধনুর অর্থ চাপ

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ– ২০ এপ্রিল)

ব্যবসার দিকে একটু বুদ্ধি করে চলুন। কাজের ব্যাপারে শুভ যোগাযোগ আসতে পারে। শরীরের দিকে কোনও যন্ত্রণা বাড়তে পারে। সন্তান নিয়ে কোনও বিবাদ আসতে পারে।

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

শত্রুর কারণে ভয় বাড়তে পারে। পরিবারের কোনও অশান্তি আজ বড় রূপ নিতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার আঘাত লাগতে পারে। কোনও আটকে থাকে কাজ করে ফেলুন।

মিথুন: (২২ মে–২১ জুন)

শরীরের কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সময়। সুযোগকে কাজে লাগান। কর্মস্থানে খুব চাপ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে।

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

প্রেম নিয়ে নানা সমস্যার মধ্যে সমাধানের আলো বেরোবে। সন্তানের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। কর্মস্থানে কোনও গোলযোগ বাড়তে পারে।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

কোনও ভাল খবর আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাজে অর্থ নষ্ট হতে পারে। বাঁকা পথে আয় না করা ভাল হবে। রক্ত চাপ বাড়তে পারে। আর্থিক দিক শুভ।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সঞ্চয় ব্যাপারে কোনও ভাল লোকের সঙ্গে আলোচনা হবে। কোনও কাজের জন্য সম্মানহানির যোগ আসতে পারে। বাতের ব্যথার জন্য কষ্ট বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। বিভিন্ন কারণে মনের দিকে ভাল লাগবে না। কাজের জন্য দূরে যেতে হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ও উন্নতি আসতে পারে। আর্থিক যোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

অধিক ব্যয়ের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাজে কাজের জন্য উচ্চব্যক্তির সঙ্গে সমস্যা হতে পারে। কর্ম ক্ষেত্রে বাধা আসতে পারে।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

ব্যবসার দিকে কোনও বিপদ থেকে সাবধান থাকুন। সম্পদ কেনাবেচার জন্য খুব ভাল দিন। অর্থ চাপ আসতে পারে।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

কোনও বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। কাজে সাফল্য আসতে পারে ভাল। পথে কোনও প্রকার আঘাত লাগতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

কোনও বিবাদে সাহসের পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে কোনও অশান্তি মিটে যেতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। আর্থিক যোগে বাধা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি বাড়তে পারে। ভোগবিলাসের জন্য আজ খরচ বাড়তে পারে। পড়াশুনার জন্য কোনও ভাল সুযোগ আসতে পারেন।

আপনার মতামত লিখুন :