বৃষে বন্ধুর সাহায্য পাবেন, মিথুনে চেষ্টায় সাফল্য

জ্যোতিষী রুবাই
রাশিফল, ছবি: বার্তা২৪.কম

রাশিফল, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

জমি ক্রয়বিক্রয়ের জন্য কিছু সমস্যা নিয়ে ব্যস্ত হতে হবে । পেটের কোনও সমস্যার জন্য চাকরির স্থানে সময় নষ্ট হতে পারে । অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি হবে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন হবে ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কর্ম নিয়ে বিভিন্ন চিন্তা আসবে মাথায়। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। নতুন ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন।  অর্থ সমস্যা একটু একটু করে কাটবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কোন ভাল লোকের সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনও আত্মীয়র জন্য আপনার উপকার হতে পারে। শরীরের জন্য কোনও প্রকার খরচ হতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বৃদ্ধি পাবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়তি  উপার্জন। মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কোনও প্রকার মানসিক কষ্ট আসতে পারে। ব্যবসার দিক দিয়ে দিনটি ভালো বলা চলে। কিন্তু বিনিয়োগ বেশি করা ভালো হবে না। কোন প্রতিযোগিতামূলক কাজে বাধা পরতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

পরিবারে সকলকে নিয়ে দুরে ভ্রমণে পরিকল্পনা হতে পারে। কোন প্রিয়জনের কাছে কষ্ট পেতে পারেন।  নতুন কোন আয়ের পথ সন্ধান আসতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

খরচ বৃদ্ধি পাবে ফলে সঞ্চয় কম হবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে সমস্যা বাড়বে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে খরচ বৃদ্ধি পাবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সংসারের অশান্তি কমতে পারে। অপ্রিয় সত্য কথা বলার জন্য আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। শরীর নিয়ে কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।  পড়াশুনার জন্য ভাল সুযোগ আসার সম্ভাবনা আছে। অতিরিক্ত রাগের কারণে বাড়িতে বিবাদ আসতে পারে ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অর্থক্ষতি হওয়ার জন্য ব্যবসার দিকে পণ্যের যোগান ঠিক থাকবে না। আইনি কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। পরিবারের কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। ঋণগ্রহণ থেকে দূরে থাকুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পায়ের কোনও আঘাতের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির জন্য ব্যবসার দিকে উপকার পেতে পারেন। কাজের দিকে কোনও অনীহা আসার জন্য উচ্চ ব্যক্তির কাছে অপমান সহ্য করতে হতে পারে।

আপনার মতামত লিখুন :