মিথুনের মানসিক চাপ, সিংহের শারীরিক সমস্যা

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অজান্তে কোন কর্মচারী বা সহকর্মী আর্থিক গোলমাল করতে পারে। আয় ব্যয়ের হিসেবের দিকে নজর দিন। খরচের যোগ আছে। পরিবারকে শক্ত হাতে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের সম্ভাবনা আছে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। কিছু আর্থিক চিন্তা থেকে মুক্তি পাবার জন্য খুশি থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি।

মিথুন: (২২মে – ২১ জুন)

কোনও সহকর্মী আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে। উৎসাহ, উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারে মতবিরোধ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কর্মক্ষেত্রে সমস্যা হলে সেটিকে খুব ঠাণ্ডা মাথায় সামলান। পেটের রোগে সমস্যায় ভুগবেন। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

শারীরিক সমস্যা কমবে। কিন্তু কাজের জায়গা নিয়ে সমায় থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসার জায়গায় বা কর্মক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে আপনাকে দায়ী করার চক্রান্ত হতে পারে। নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

চেনা মানুষ বলে পেশাগত জায়গায় কাউকে ভরসা করবেন না। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। তিক্ত ভাষা ব্যবহারে বিরত থাকুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

নানা প্রলোভন দেখিয়ে কর্মক্ষেত্রে আপনাকে সমায় ফেলা হতে পারে। বিদেশে বসবাসকারী কোনও প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজগুলিতে মনঃসংযোগ করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে সঙ্গে নতুন কিছু অধিকার আপনাকে দেওয়া হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ব্যক্তিগত বিষয় কাজের জায়গায় আলোচনা করবেন না। নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যেও দিনটি ভালো।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মক্ষেত্রে আটকে থাকা সমস্যার সমাধান হবে। চোখের সমস্যায় ভুগতে পারেন। খরচের দিকে নজর রাখুন। কঠোর পরিশ্রম করতে হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কাজের কোন ভুলের কারণে মনে চাঞ্চল্য থাকবে। অসাধারণ পারিবারিক পরিবেশ থাকবে। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে।