বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার নতুন কমিটি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার নতুন কমিটি, ছবি: সংগৃহীত

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার নতুন কমিটি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২০-২০২১ সালের জন্য গঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সংগঠনের সহ-সভাপতি মিসবাহ আবদীন এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশীদ রানা।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ইত্যাদি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এক সভায় নতুন কমিটি ঘোষণা করেন রশীদ রানা।

পরবর্তীতে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির পদ-পদবী বন্টন এবং সংগঠন ও স্পোর্টসের স্বার্থে স্পোর্টস কাউন্সিলের কার্যকরী পরিষদ ২৩ সদ্যের স্থলে প্রয়োজনে বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়।

নবনির্বাচিত সভাপতি মিসবাহ আবদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা, কর্মকর্তা, সদস্য ও বিভিন্ন ফুটবল টীমের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় আব্দুল হাসিম হাসনু, হাজী এনাম, মোস্তফা কামাল, আনোয়ার হোসেন, মহিউদ্দিন দেওয়ান, জুয়েল আহমেদ, ওয়াহিদ কাজী এলিন, আব্দুল বাসিত খান বুলবুলসহ অন্যরা বক্তব্য রাখেনন।

সভায় বক্তারা ঐক্যবদ্ধভাবে স্পোর্টস কাউন্সিলকে আরও শক্তিশালী করা এবং আগামী দিনে ব্যাপকভাবে বার্ষিক ফুটবল লীগ ও টুর্নামেন্ট আয়োজনের ওপর গুরুত্বারোপ করেন।

বক্তারা বলেন, যারা স্পোর্টসকে ভালোবাসবেন, ফুটবলকে ভালোবাসবেন, সময় দিতে পারবেন কেবল তারাই স্পোর্টস কাউন্সিলে আসবেন।

সভায় স্পোর্টস কাউন্সিলের সাবেক কর্মকর্তাদের মধ্যে কাজী তোফায়েল ইসলাম, মফিজুল ইসলাম রুমি, সাইফুল ইসলাম, ফখরুল ইসলাম দেলোয়ার ও হারুন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :