একটাই মাস্ক তাই নিজে না পরে কুকুরকে পরালেন!



মহিউদ্দিন আহমেদ, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
একটাই মাস্ক তাই নিজে না পরে কুকুরকে পরালেন!

একটাই মাস্ক তাই নিজে না পরে কুকুরকে পরালেন!

  • Font increase
  • Font Decrease

মোহন লাল নামের এক ব্যক্তি কাঁধে কুকুর নিয়ে হাটঁছিলেন। ব্যাপারটা একটু অস্বাভাবিক হলেও তার থেকে বেশী অবাক করা ঘটনা ছিল কুকুরের মুখে সার্জিক্যাল মাস্ক। কিন্তু মোহন লালের মুখে কোন মাস্ক নেই। এমন একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতেই সেটি রাতারাতি ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ভারতের কোন এক স্থানের।

মোহন লাল গৃহহীন উদ্বাস্তু মানুষ। তার এমন কান্ডে এক পথচারী তাকে জিজ্ঞেস করে, তুমি নিজে মাস্ক না পরে কুকুরকে পরিয়েছো কেন? উত্তরে মোহন লাল জানায় তার কাছে একটিই মাস্ক আছে। তাই সে সেটি নিজে না পরে তারা কুকুর ভৌরু কে পরিয়েছে। যেন তার কুকুরকে করোনা ভাইরাস আক্রমন করতে না পারে।

এ সময় মোহন আরও জানায়, খুব ছোট্ট বেলা থেকে ভৌরু কে সে কোলে পিঠে করে বড় করেছে। কুকুরটি তার কাছে সন্তানের মত। সে নিজে করোনায় মারা গেলেও দু:খ নেই। কিন্তু ভৌরু যেন না মরে। তার এই কথা শুনে তাকে বাহবা দেয় ঘটনাটি ভিডিও করা পথচারী।

এদিকে এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতেই নেটিজেনদের মন কেড়ে নেয় সেটি। অনেকেই তাকে সত্যিকারের পশু প্রেমী বলে আখ্যা দেন। নিজের পোষা কুকুরের প্রতি মোহন লালের এমন ভালোবাসা খুবই আবেগপ্রবন বলে মন্তব্য করেন অনেকে।