ঘূর্ণিঝড় বুলবুল: মমতাকে ফোন মোদির

আন্তর্জাতিক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়, ছবি: সংগৃহীত

নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ভারতের উপকূলীয় এলাকা পূর্ব মেদিনীপুর, উত্তর চব্বিশ পরগনার বসিরহাট এবং দক্ষিণ চব্বিশ পরগণা জেলাতে রাতভর তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় বুলবুল। এ নিয়ে সকাল হতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার (১০ নভেম্বর) ভারতের সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘূর্ণিঝড়ের সার্বিক পরিস্থিতি নিয়ে খোঁজ নিতে ফোন দেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। শুধু তাই নয় দুর্যোগ কাটিয়ে উঠতে মমতা বন্দ্যোপাধ্যায়কে সবরকম সাহায্যের প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

নরেন্দ্র মোদি তার এক টুইট বার্তায় জানান, ঘূর্ণিঝড় ও ভারী বৃষ্টির পর পূর্ব ভারতের একাধিক এলাকার পরিস্থিতি সম্পর্কে খোঁজ নিয়েছি। সাইক্লোন বুলবুলের তাণ্ডবে এই মুহূর্তে সেখানকার পরিস্থিতি কেমন, তা নিয়ে কথা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। কেন্দ্রীয় সরকারের মাধ্যমে মুখ্যমন্ত্রীকে সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছি। সকলে সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, এই কামনাই করি।

এদিকে বুলবুলের প্রভাবে একটানা দু’দিন ধরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের পর, গতকাল রাতে ভারতের স্থলভাগে আছড়ে পড়ে ঘূর্ণিঝড়টি। এতে ঘড়বাড়ি ও ফসলের ব্যাপক ক্ষতি হয়। একাধিক জায়গায় বন্ধ রয়েছে বিদ্যুৎ পরিষেবা।

আপনার মতামত লিখুন :