মাইক্রোওভেনের সুইচ অন করল কুকুর, বাঁধল বিপত্তি

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

যুক্তরাষ্ট্রের একটি বাড়িতে দুর্ঘটনাক্রমে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আর তখন বাড়িতে পোষা কুকুরটি ছিল একা। পোষা কুকুরটিই বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায় বলে জানিয়েছেন স্বয়ং বাড়ির কর্তা। আশ্চর্য লাগলেও এমন ঘটনা ঘটেছে যা বুধবার (৪ নভেম্বর) উঠে আসে বিবিসি'র প্রতিবেদনে।  

স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বাড়ির মাইক্রোওভেন থেকে অগ্নিপাতের সূত্রপাত। তবে আগুন রান্নাঘরের বাইরে ছড়িয়ে পড়ার আগেই নেভাতে সক্ষম হন তারা।

বাড়িটির মালিক জানান, বাসায় লাগানো সিসিটিভির ফুটেজে তিনি তার ফোন থেকে দেখতে পান, হঠাৎ রান্নাঘর থেকে ধোঁয়ার সৃষ্টি হয়েছে। তখন দেরি না করে ফায়ার সার্ভিসে ফোন দেন তিনি।

কারণ বাসায় তার প্রিয় কুকুরটিকে রেখে এসেছেন। যেটি তাকে বেশি দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল।

তবে আগুনের সূত্রপাত খুঁজতে গিয়ে সামনে আসে অবাক করা এক ঘটনা। কারণ এই আগুনের সূত্রপাত করেছে তারই প্রিয় কুকুর। বাসায় একা রেখে যাওয়ায় অনেকটা খেলার বশে মাইক্রোওভেনের সুইচ অন করে দেয় কুকুরটি।  

এদিকে ফায়ার সার্ভিস কর্মীরা বলছেন ভিন্ন কথা। মাইক্রোওভেনের ভিতরে রুটি রাখা ছিল। যা পুড়ে ধোঁয়ার সৃষ্টি করে। পরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কুকুরটি রুটি খাওয়ার চেষ্টা থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় একেবারে সুস্থ অবস্থায় আছেন কর্তার প্রিয় কুকুরটি। অন্যদিকে মাইক্রোওভেনের ভেতরে এভাবে খাবার না রাখার পরামর্শ দিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

আপনার মতামত লিখুন :