কর্মহীন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম
কর্মহীন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ, ছবি: সংগৃহীত

কর্মহীন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে থানা শাখার কর্মহীন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন সংগঠনের দায়িত্বশীলরা।

বিশ্বব্যাপী করোনা মহামারির ফলে দেশের নিম্ন ও মধ্যবিত্ত মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন কাটাচ্ছে। এমতাবস্থায় শুক্রবার, (২২ মে) ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে মহানগরীর দক্ষিণের ১২টি থানা শাখার কর্মহীন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি এবং দক্ষিণ শাখার উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি মুফতি সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় শিক্ষা ও সাংষ্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এইচ এম সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ শাহাদাত হোসেন প্রধানিয়া।

এদিকে দেশবাসীকে ইসলামী শ্রমিক আন্দোলন নেতৃবৃন্দ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বাণীতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, দক্ষিণ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি মুফতি সিদ্দিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ শাহাদাত হোসেন প্রধানিয়া বলেন, এবার এমন সময় ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে যখন বিশ্ববাসী করোনায় বিপর্যস্ত। নেতৃবৃন্দ দেশের জনগণকে হিংসা-বিদ্বেষ ভুলে মিলেমিশে ঈদের আনন্দে শামিল হওয়ার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :