পার্নোর নতুন ধারাবাহিক ‘কোড়া পাখি’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কলকাতা
নতুন ধারাবাহিকের প্রমো অনুষ্ঠানে পার্নো/ছবি: বার্তা২৪.কম

নতুন ধারাবাহিকের প্রমো অনুষ্ঠানে পার্নো/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক কোড়া পাখি। ছোটপর্দায় এক আদিবাসী মেয়ের চরিত্রে দেখা যাবে পার্নো মিত্রকে। পার্নোর চরিত্রের নাম আমন। তার বিপরীতে রয়েছেন ঋষি কৌশিক, যিনি ইন্দ্রনীলের চরিত্রে অভিনয় করছেন।

সম্প্রতি ধারাবাহিকের প্রমো দর্শকদের সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, আদিবাসী মেয়ে আমন লেখাপড়ায় ভাল। সে হতে চায় কলকাতার সাংবাদিক। শহর থেকে আদিবাসী গ্রাম দেখতে আসে স্নেহা, ইন্দ্রনীল। শহরে মানুষজনের তাচ্ছিল্য হাসাহাসিতে দমে যাবে কি আমনের স্বপ্ন? দুটি ভিন্ন সামাজিক শ্রেণির মানুষের গল্প নিয়ে বোনা ধারাবাহিক কোড়া পাখি।


পার্নো মিত্র এবং ঋষি কৌশিক ছাড়া আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিতাস ভৌমিক। প্রমো অনুযায়ী সম্ভবত তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। তার চরিত্রের নাম স্নেহা। যে ইন্দ্রনীল বান্ধবী। সম্ভবত ইন্দ্রনীলকে পছন্দ করে স্নেহা।

এর আগেও লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ধারাবাহিক ইষ্টিকুটুমে আদিবাসী চরিত্র বাহাকে দেখা গিয়েছিল। প্রমো অনুযায়ী এবারও সেই শহর ও আদিবাসী কেন্দ্রিক গল্প। কিন্তু এবার বাহা নয়, আছে আমন। এবারও সেই নায়কের ভূমিকায় ঋষি কৌশিক।


এখন দেখার ১৩ জানুয়ারি সোম থেকে শুক্র, রাত সাড়ে ৯টা দর্শকদের কতটা মন কাড়ে পার্নো অভিনীত আমনের, কোড়া পাখি।

আপনার মতামত লিখুন :