নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি, ৫ জন আটক



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, নাটোর
নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি, ৫ জন আটক

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি, ৫ জন আটক

  • Font increase
  • Font Decrease

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ, বিক্রি ও ছড়ানোর অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব। 

শুক্রবার (১৬ই এপ্রিল) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব। এর আগে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে সদর উপজেলার একডালা এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন একডালা বাবুর পুকুর পাড় এলাকার জাবুল সরকারের ছেলে নাইমা টেলিকম এর স্বত্বাধিকারী সুজন হোসেন(৩১), মৃত সফিজ উদ্দিনের ছেলে আনোয়ার টেলিকমের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন (৩৩), দুলাল হোসেনের ছেলে লিটন টেলিকমের স্বত্বাধিকারী লিটন হোসেন (২৭), আব্দুল বাতেনের ছেলে এবং নিরব টেলিকম এর স্বত্বাধিকারী আরিফুল ইসলাম (২৩) ও উপজেলার সুলতানপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮)।

সিপিসি,নাটোর-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল সদর উপজেলার একডালা এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় ৫টি সিপিউ, ১১টি হার্ডডিস্কসহ ৫ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট সরবরাহ করছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনে মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।