বালিয়াকান্দিতে শিক্ষককে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার



সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
বালিয়াকান্দিতে শিক্ষককে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

বালিয়াকান্দিতে শিক্ষককে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক মো.বদিউজ্জামান বদর (৪০) কে রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামি বিএনপি নেতা শাহাদত মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ মে ) বেলা সাড়ে ৮ টার দিকে শাহাদত মন্ডলকে বালিয়াকান্দির সদর ইউনিয়নের শালমারা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফায়েজুর খান। এ ঘটনায় ১৩ এপ্রিল মঙ্গলবার মামলার ২নং আসামি ইলিয়াস মন্ডলকে গ্রেফতার করেছিল বালিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতারকৃত ইলিয়াস এখনো রাজবাড়ী কারাগারে রয়েছে। বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

গ্রেফতারকৃত শাহাদত মন্ডল নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মৃত তিজারত মন্ডলের ছেলে। শাহাদত মন্ডলের নামে বালিয়াকান্দি থানায় আগে আরও তিনটি মামলা রয়েছে। আসামি শাহাদত মন্ডল এলাকার অপরাজনীতি করে থাকেন বলেও জনশ্রুতি রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফায়েজুর খান বলেন, কলেজ শিক্ষককে লোহার রড ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামি ছিল শাহাদত মন্ডল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ মে) বেলা সাড়ে ৮ টার দিকে তাকে শালমারা বাজার থেকে গ্রেফতার করে সাড়ে ১১ টার দিকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ৪ এপ্রিল রোববার বিকালে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে লোহার রড ও চাপাতি দিয়ে নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক বদিউজ্জামানকে কুপিয়ে গুরুতর জখম করে আসামিরা।

এ ঘটনায় আহত কলেজ শিক্ষকের বড় ভাই মো. ইসলাম মন্ডল বাদি হয়ে পরের দিন সোমবার রাতে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৩/৪৭।

এদিকে মামলার তিন আসামির মধ্যে এখন ৩নং আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফকারেরও চেষ্টা চালাচ্ছে পুলিশ।