বগুড়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
বগুড়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

বগুড়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

  • Font increase
  • Font Decrease

বগুড়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পাওয়া গেছে। ছিনতাইকারীদের হাতে নিহত নাইম বাবু (১৭) পেশায় ইজি বাইক চালক ছিলেন।

বুধবার (১২ মে) বিকেলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। নাইম বাবু বগুড়া শহরের দক্ষিণ ফুলবাড়ি মহল্লার রুহুল আমিনের ছেলে।

জানাযায়, গত রবিবার (৯ মে) রাত সাড়ে ৯ টার দিকে নাইম বাবু ইজি বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন ১০ মে নাইম বাবুর বাবা রুহুল আমিন বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরি করেন ( জিডি নং-৫১৪)।

এর আগে বুধবার (১২ মে) বগুড়া শহরতলীর গোদারপাড়া এলাকায় একটি ড্রেন থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সংবাদ পেয়ে রুহুল আমিন ঘটনাস্থলে গিয়ে তার ছেলের মরদেহ শনাক্ত করেন।

এরপর পুলিশ শাজাহানপুর থানার আশেকপুর থেকে ইজিবাইকটি উদ্ধার করে। তবে ইজিবাইকের ব্যাটারি ছিল না। ১০ মে সকালে ইজিবাইকটি বগুড়া-নাটোর মহাসড়কে রানীরহাট এলাকায় পড়ে থাকতে দেখে একজন ইউপি সদস্য উদ্ধার করে ইউনিয়ন পরিষদ চত্বরে রেখে থানায় অবহিত করেন।

এদিকে রুহুল আমিনের দায়ের করা জিডির তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) খোকন চন্দ্র দাস বার্তা ২৪.কমকে বলেন, জিডি তদন্ত করতে গিয়ে বিভিন্ন ভাবে অনুসন্ধান করেও তাকে উদ্ধার করা যায়নি। ধারণা করা হচ্ছে ৯ মে রাতেই যাত্রী সেজে ছিনতাইকারীরা চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে। পরে ব্যাটারি খুলে নিয়ে মহাসড়কের পার্শ্বে ইজিবাইকটি ফেলে রেখে যায়।