গোয়ালন্দে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
গোয়ালন্দে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন

গোয়ালন্দে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন

  • Font increase
  • Font Decrease

জমি-জমা সংক্রান্ত বিষয়ের জেড় ধরে রাজবাড়ীর গোয়ালন্দে চাচাত ভাইয়ের হাতে খুন হয়েছে মোঃ তুষার শেখ (১৬) নামে এক কিশোর। এ ঘটনায় পুলিশ ঘাতক চাচাত ভাই ও তার মাকে আটক করেছে।

শনিবার (১৫মে) সকাল ৯ টার দিকে গোয়ালন্দের উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিশ্বনাথপাড়ায় এই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন নিহতের চাচী মোছা: ফেরদৌসি (৪০) ও ফেরদৌসির ছেলে বাঁধন শেখ (১৮)।

নিহত ও আটকের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর।

নিহত তুষার শেখ গোয়ালন্দের উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিশ্বনাথপাড়ার মোঃ আসলাম শেখের ছেলে এবং গোয়ালন্দ আইডিয়াল স্কুলের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।

উজানচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, নিহত তুষারের বাবা আসলাম শেখের সাথে তার ভাই পলাশ শেখের জমি-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ রয়েছে। আমি নিজেও এর আগে অনেকবার বিষয়টি নিয়ে গ্রাম্য সালিশ করেছি। এই জমি-জমা সংক্রান্ত জেড় ধরেই সকালে এই ঘটনা ঘটে।

সকালে নিহতের চাচাত ভাই তাকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে তুষারকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, এ ঘটনায় নিহতের চাচী ও চাচাত ভাইকে আটক করা হয়েছে। পরবর্তী আইন আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।