বিএনপি নেতা কামালকে কারাগারে পাঠানোর নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ব্যারিস্টার কায়সার কামাল/ছবি: সংগৃহীত

ব্যারিস্টার কায়সার কামাল/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সহকর্মী আইনজীবীর স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করে প্রতারণার মামলায় বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপ পুলিশ পরিদর্শক মো. আওলাদ হোসেন কায়সার কামালকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় তার আইনজীবীরা জামিনের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে আগামী ৫ কার্যদিবসের মধ্যে যে কোনো একদিন তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

বৃহস্পতিবার দুপুরে ব্যারিস্টার আতিকুর রহমান কলাবাগান থানার কায়সার কামালের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলায় বলা হয়, কিছুদিন আগে ব্যারিস্টার আতিকুর রহমান তার পরিচিত আইনজীবীদের বাসায় দাওয়াত করেন। সেই দাওয়াতে ব্যারিস্টার কায়সার কামালও যান। সেখানে আতিকুর রহমানের স্ত্রীর সঙ্গে কায়সার কামালের পরিচয় হয় এবং ফোন নম্বর আদান-প্রদান হয়।

এরপর থেকে কায়সার কামাল বিভিন্ন সময় তার স্ত্রীকে উপহার সামগ্রী পাঠাতেন এ নিয়ে আতিকুর তাদের সন্দেহ করতেন।

সন্দেহের কারণে আতিকুর রহমান গতকাল কায়সার কামালের পিছু নেন। রাজধানীর স্কয়ার হাসপাতালের বিপরীত পাশের সড়কে তাদের এক সঙ্গে দেখে আতিকুর। উত্তেজিত হয়ে আতিকুর খারাপ ব্যবহার শুরু করেন। এক পর্যায়ে তিনজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ অবস্থা দেখে আশেপাশের লোকজন তাদের ধরে কলাবাগান থানা পুলিশের হাতে তুলে দেন।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর