স্বামীসহ পাপিয়া ফের ১৫ দিনের রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
শামীমা নূর পাপিয়া

শামীমা নূর পাপিয়া

  • Font increase
  • Font Decrease

আওয়ামী যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমন ওরফে সুমনকে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের তিন মামলায় ফের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১১ মার্চ) ১৫ দিনের রিমান্ড শেষে তাদের ঢাকার সিএমএম আদালতে হাজির করে তিন মামলায় ফের ৩০ দিন রিমান্ডের আবেদন করে র‌্যাব। একই সঙ্গে গ্রেফতার সাব্বির খন্দকার ও শেখ তাইয়েবা নুরকে এক মামলায় ১০ দিন রিমান্ডের আবেদন করা হয়। এদিন আসামিপক্ষে কোন আইনজীবী ছিলেন না।

রিমান্ড শুনানি শেষে পাপিয়া ও তার স্বামী সুমনের প্রত্যেক মামলায় ৫ দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ও সারাফুজ্জামান আনছারী। সাব্বির খন্দকার ও শেখ তাইয়েবা নুরের জামিন শুনানির জন্য রোববার দিন ধার্য করা হয়েছে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামিমা নূর পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব-১।

তাদের ২৪ ফেব্রুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে পৃথক দুই আদালত পাপিয়া ও তার স্বামী সুমনের প্রত্যেক মামলায় ৫ দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। এছাড়া সাব্বির খন্দকার ও শেখ তাইয়েবা নুরের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

গত ২২ ফেব্রুয়ারি গ্রেফতারের পর রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ফার্মগেট ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করে র‌্যাব।

আপনার মতামত লিখুন :