মিরপুরের অল-ইন-ওয়ান ফ্যামিলি রেস্টুরেন্ট ডার্ক বার্গ



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
মিরপুরের অল-ইন-ওয়ান ফ্যামিলি রেস্টুরেন্ট ডার্ক বার্গ

মিরপুরের অল-ইন-ওয়ান ফ্যামিলি রেস্টুরেন্ট ডার্ক বার্গ

  • Font increase
  • Font Decrease

বিশ্ব মহামারী করোনার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হবার পর থেকেই শহরের মানুষ পরিবার এবং বন্ধুদের নিয়ে রেস্টুরেন্ট আড্ডায় মেতে উঠেছেন। আমাদের দেশের মানুষ এমনিতেই ভোজন বিলাসী, এরপর সবাই চায় একটু ভাল পরিবেশে ভাল খাবার। সাথে এই শীতে গরম গরম চা থাকলে মন্দ কি ? ঢাকার অদূরে, মিরপুর ডিওএইচএস সাগুফতা সংলগ্ন দারুচিনি ফুড কোর্টে গড়ে উঠেছে এক নান্দনিক রেস্টুরেন্ট ডার্ক বার্গ।

"কোয়ালিটি ফার্স্ট" স্লোগানে ডার্ক বার্গ এর যাত্রা

"কোয়ালিটি ফার্স্ট" স্লোগানে ডার্ক বার্গ এর যাত্রা শুরু হয় ২০১৯ সালে। খাবারের মান এবং ভিন্ন ধরণের বার্গার এর স্বাদ নিয়ে বেশ সাড়া ফেলেছিল শুরুতেই। মহামারী করোনার কারণে কিছুটা বিরতির পর নতুন আঙ্গিকে ২০০ টির বেশি আইটেম নিয়ে রেস্টুরেন্টটি আবার দ্বিতীয় যাত্রা শুরু হয় গত আগস্ট মাস থেকে। কম সময়ে বেশ সাড়া ফেলেছে রেস্টুরেন্টিটি। সংযুক্ত হয়েছে দক্ষ শেফ টিম।

ডার্ক বার্গে যেতে দেখে নিন গুগল ম্যাপ

৬ ধরণের পিজ্জা, ১০ রকমের বার্গার, পাস্তা, গ্রীলড চিকেন, রাইস সেট মেনু, চাউমিন, সুপ্, লোডেড ফ্রাইস, স্যান্ডুইচ, ওয়াজেস, ফ্রাইড চিকেন, চিকেন স্ট্রিপ, চিকেন উইংস সহ রয়েছে ৫১ ধরণের মজাদার চা। এর মধ্যে রয়েছে জনপ্রিয় তান্দুরি চা, শাহী চা, বাদাম দুধ চা ইত্যাদি। পানীয় এর মেনুতে কোল্ড ড্রিংকস , ফ্রেশ জুস্, কফি, লাচ্ছি এগুলো তো থাকছেই। অফিস অথবা প্রতিষ্ঠানের জন্য রয়েছে সাশ্রয়ী লাঞ্চ মেনু।

দারুচিনি ফুডকোর্টে রয়েছে সুবিশাল আসন এবং পার্কিং ব্যবস্থা।আরো আছে বাচ্চাদের খেলার জায়গা। মিরপুরের বাসিন্দারা পাচ্ছেন ফুড ডেলিভারি এর সুবিধা। এছাড়া ফুড পান্ডা, ইফুড, সহজ ফুড এবং পাঠাও ফুডেও পাওয়া যাবে ডার্ক বার্গ। বড় অর্ডার এরক্ষেত্রে পুরো ঢাকা জুড়েই দেওয়া যাচ্ছে ডেলিভারি। 

ফুড পান্ডা, ইফুড, সহজ ফুড এবং পাঠাও ফুডেও পাওয়া যাবে ডার্ক বার্গ

কিভাবে যাবেন?

ফার্মগেট অথবা মিরপুর ইসিবি চত্বর থেকে ট্রাস্ট বাস করে শেষ বাসস্টপ এ নামলেই দারুচিনি ফুড ভিলেজ। ফুড ভিলেজের ভেতরে প্রবেশ করলেই ১৩ নম্বর স্টল ডার্ক বার্গ।

ডার্ক বার্গ এর অফিসিয়াল ফেসবুক পেজ: https://www.facebook.com/darkburg

ঠিকানা: ডার্ক বার্গ, দারুচিনিফুড ভিলেজ, নিউ সাগুফতা, মিরপুর ডিওএইচএস গেট নং ১ সংলগ্ন

যোগাযোগঃ ০১৪০২৩৯৩৭৮৮

ভিডিও লিংক: