এডজাস্টেবল ফেস মাস্ক আনলো ‘সারা’



লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
এডজাস্টেবল ফেস মাস্ক আনলো ‘সারা’

এডজাস্টেবল ফেস মাস্ক আনলো ‘সারা’

  • Font increase
  • Font Decrease

‘সারা’ লাইফস্টাইল এবার নিয়ে এসেছে ৮৬.১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষম সহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্স ১১.২ Pa/Cm২ এর ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের এডজাস্টেবল ফেস মাস্ক (নন মেডিক্যাল)।

সারা’র নতুন ফেস মাস্কটি এডজাস্টেবল হওয়ায় ব্যবহারকারীরা বেশ স্বাচ্ছন্দে পরিধান করতে পারবেন।

কাপড়ের তৈরি এডজাস্টেবল ফেস মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে । এছাড়াও মাস্কটি ব্রেদিবিলিটি রেজিস্টেন্স ১১.২ Pa/Cm২ এবং বাংলাদেশ সরকারের ডিজিডিএ এর নির্ধারিত ল্যাব থেকে নিরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

প্রস্তুতকালীন সময় থেকে সরবরাহকালীন সময় পর্যন্ত সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনেই ফেস মাস্কটি গ্রাহকের কাছে পৌঁছে দিচ্ছে ‘সারা’। বরাবরের মতই ‘সারা’র ক্রেতাদের ক্রয়সীমার মধ্যেই মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৫০ টাকা।

করোনা মহামারিতে মানুষের প্রাত্যাহিক চলাচলের ক্ষেত্রে এখন ফেস মাস্কের ব্যবহার অপরিহার্য। সেক্ষেত্রে, আরামদায়ক এবং কার্যকরী এই ফেস মাস্কটি সংকট নিরাময়ে হতে পারে প্রতিদিনের ব্যবহার্য অংশ।

মাস্কটিতে আরও রয়েছে এডজাস্টেবল নোজ পিন এবং আরামদায়ক ইয়ার লুপ। সাধারণ দূষণ, ধুলাবালি প্রতিরোধেও ফেস মাস্কটি সম্পূর্ণরূপে সক্ষম, যা ভাইরাস সংক্রমণের ঝুঁকিও অনেকাংশে কমাতে সাহায্য করবে।

‘সারা’ লাইফস্টাইলের এডজাস্টবল ফেস মাস্কটির অন্যতম বিশেষত্ব হলো, এটি ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। অর্থাৎ, বারবার ধুয়ে ব্যবহার করা যাবে।
আকর্ষণীয়, উপযোগী এবং আরামদায়ক এই ফেস মাস্কটি মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনে অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

এছাড়াও ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।