বনানীতে উদ্বোধনের অপেক্ষায় জিওর্দানো আউটলেট

সেন্ট্রাল ডেস্ক বার্তাটোয়েন্টিফোর. কম
জিওর্দানোর পোষ্টার, ছবি: জিওর্দানো

জিওর্দানোর পোষ্টার, ছবি: জিওর্দানো

  • Font increase
  • Font Decrease

বনানীতে উদ্বোধন হতে যাচ্ছে হংকং বেজড বিশ্বের সর্বাধিক জনপ্রিয় জিওর্দানোর ৪র্থ আউটলেট। শুক্রবার (৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় বনানী ১১ নম্বর রোড, এফ ব্লক, বাড়ি নং ৫৪-এ উদ্বোধন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও বার্তাটোয়েন্টিফোর.কমের অ্যাসোসিয়েট এডিটর ড. মাহফুজ পারভেজ, গাজী টিভির চিফ এডিটর সৈয়দ ইসতিয়াক রেজা, অতিরিক্ত সচিব মাহবুব রহমান, বিভাগীয় পরিচালক আনসার ও ভিডিপি হীরা পারভেজ, ইনশোর গ্রুপ চেয়ারম্যান রুকুনুজ্জামান, নভেল ফুডস এম.ডি সেলিম জাহান ও ক্রিকেটার হাবিবুল বাসার থাকবেন বলে জানা গেছে।

১২৫০ বর্গফুটের এই আন্তর্জাতিক স্টোরে পুরুষ, মহিলা ও শিশুদের জন্য অত্যাধুনিক টেক্সটাইল প্রযুক্তিতে তৈরি উচ্চমানের স্টাইলিস্ট টি-শার্ট, পলো-টিশার্ট, অক্সফোর্ড শার্ট, রিঙ্কেল ফ্রি শার্ট, পেন্ট, জিন্স, জগার, শর্টস, ক্যাপ, ইনারওয়ার, চশমা, ঘড়ি, জুতা, লেদার আইটেম সহ জিওর্দানোর সকল পণ্য পাওয়া যাবে।

এ বিষয়ে প্রতিষ্ঠানের সিইও শাহ ইসকান্দার আলী স্বপন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, 'উদ্বোধন উপলক্ষে জিওর্দানোর বনানী স্টোরে ৭ দিনের জন্য সকল পণ্যের ওপর ৩০% মূল্যছাড় থাকবে।'

উল্লেখ্য, ১৯৮১ সালে হংকং-এ প্রতিষ্ঠিত জিওর্দানো বাংলাদেশ সহ বিশ্বের ৪৮টি দেশে অত্যন্ত জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। এছাড়া বিশ্বব্যাপী তাদের প্রায় চার হাজার ৮০০টি আউটলেট রয়েছে।

আপনার মতামত লিখুন :