বছর জুড়েই বিয়ের দাওয়াত ছিল শোবিজে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঘড়ি ধরে খুব সহজেই বলে দেওয়া যাবে আর কত ঘণ্টা পর শেষ হতে যাচ্ছে ২০১৯ সাল। এরপর শুরু হবে নতুন আরও এক বছর। তবে নতুন বছর শুরুর আগে চলতি বছরে শোবিজের কারা নতুন জীবন শুরু করেছেন; সেই তথ্যে একটু চোখ বুলিয়ে নেওয়া যেতেই পারে।

তারকাদের প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে বেশ। চলতি বছরও তার ব্যাতিক্রম ছিল না। এক কথায় বলতে গেলে, ২০১৯ সাল জুড়েই শোবিজে ছিল বিয়ের দাওয়াত। একাধিক তারকা বিয়ে করেছেন এ বছরে। এমনও হয়েছে কয়েক বছর আগে বিয়ে করলেও ২০১৯ এসে ঘোষণা এসেছে সেই বিয়ের।

বছরের প্রথম বিয়ের খবর

বছরের প্রথম বিয়ের খবর দিয়েছেন সালমা

চলতি বছর শোবিজে বিয়ের শুরুটা হয়েছে ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমাকে দিয়ে। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর বিয়ে করলেও এই শিল্পী আয়োজন করে বিয়ের ঘোষণা দিয়েছেন গত ১৭ জানুয়ারি। এর মাধ্যমে সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে দ্বিতীয় বারের মত ঘর বেঁধেছেন সালমা।

অপুর হয়েছেন ফারিয়া

অপুর হয়েছেন ফারিয়া

বছরের দ্বিতীয় মাস শুরু হয়েছিল ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ে দিয়ে। দীর্ঘদিনের প্রেমিকা হারুনুর রশীদ অপুকে ১ ফেব্রুয়ারি বিয়ে করেন ফারিয়া। যদিও বিয়ের বছর খানিক আগে আংটিবদল করেছিলেন এই জুটি।

কনা হয়েছেন কনে

৭ বছর প্রেমের পর বিয়ে

দীর্ঘ ৭ বছর প্রেম করে ২১ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। যদিও এই বিয়ের খবর গণমাধ্যমে আসে বিয়ের ৪ মাস পর। কনার স্বামীর নাম গোলাম মো. ইফতেখার।

বিয়ে করেই অস্ট্রেলিয়ায় ঈশানা খান

বিয়ে করেই অস্ট্রেলিয়ায় ঈশানা খান

গত ১১ জুলাই হঠাৎ করেই বিয়ের খবর দেন ছোট পর্দার অভিনেত্রী ঈশানা খান। শুধু তাই নয়, বিয়ের খবরের দু’দিন পরই অস্ট্রেলিয়া স্বামী প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ঈশানা।

বন্ধুর সঙ্গে প্রেমে এরপর সাবিলার বিয়ে

বন্ধুত্ব, প্রেম এরপর সাবিলার বিয়ে 

দীর্ঘ দিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। তার স্বামী পেশায় একজন ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি বেসরকারি এসএটিভিতে কর্মরত রয়েছেন। তার দেশের বাড়ি চাঁদপুর।

৪ বছর পর প্রকাশ্যে শাহীন-মম

 গুঞ্জনের পর বিয়ে

দীর্ঘদিন ধরে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল অভিনেত্রী জাকিয়া বারী মম’র। তবে কখনো এ ব্যাপারে গণমাধ্যমে সরাসরি কোন মন্তব্য করেননি নির্মাতা-অভিনেত্রী এই জুটি। তবে ২০ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিহাব শাহীন ও মম দু’জন দু’জনকে ৪ বছরের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। এর মাধ্যমে ৪ বছর পর এই জুটির বিয়ের খবর প্রকাশ্যে এসেছে।

বছরের আলোচিত বিয়ে সৃজিত-মিথিলার

বছরের সবচেয়ে আলোচিত বিয়ে

বছর শেষে ৬ ডিসেম্বর বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে। চলতি বছর জুড়ে এই জুটিকে নিয়ে বেশ গুঞ্জন ছিল প্রেমের। তবে সেই গুঞ্জনে বছর শেষে শেষ পরিনীতি দিয়েছেন তারা।

এছাড়া আরও বিয়ে

কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে গত ১৫ মার্চ বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল। পারিবারিক আয়োজনে চলতি বছরের ৮ জুলাই বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব।

কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান গত ৯ অক্টোবর বিয়ে করেছেন কণ্ঠশিল্পী সাব্বির জামানের বোন নুসরাত জামানকে। ছোটপর্দার অভিনেত্রী ইশরাত জাহান চৈতি গত অক্টোবর বৈমানিক মাহমুদ আরাফাতকে বিয়ে করেছেন।

এছাড়া চলতি বছরের ১৪ নভেম্বর বিয়ে করেছেন গায়ক কিশোর দাশ। ছোট ও বড়পর্দার অভিনেত্রী আইরিন তানি গত ৩ অক্টোবর পারিবারিকভাবে বিয়ে করেছেন।

আপনার মতামত লিখুন :