ময়মনসিংহের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান। মঙ্গলবার (৪ আগস্ট) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষায় তার শরীরে করোনা উপস্থিতি পাওয়া গেছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর আলম বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি জেলা প্রশাসকের গানম্যান সাইফুল ইসলাম ও গাড়িচালক বেলায়েত হোসেনের করোনা শনাক্ত হয়। সে কারণে তিনিও পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। রাতে সেই ফলাফলে করোনা পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা এখনো ভালো আছে এবং তিনি আইসোলেশনে আছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরও জানান, জেলা প্রশাসক মিজানুর রহমান জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি। সংক্রমণের শুরু থেকেই করোনা মোকাবেলায় নানা উদ্যোগ নিয়েছেন এবং অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

জেলা সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানিয়েছেন, মঙ্গলবার মমেকের পিসিআর ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিটি করপোরেশন ও সদরের ১৮ জন। মুক্তাগাছা পাঁচ, ত্রিশালে চার, ভালুকা তিন, ঈশ্বরগঞ্জ দুই এবং তারাকান্দা ও গফরগাঁওয়ে একজন করে রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭৬৪ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৩০৩ জন এবং ২৮ জনের প্রাণহানি হয়েছে।