ময়মনসিংহে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ময়মনসিংহে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ সহায়তা

ময়মনসিংহে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ সহায়তা

  • Font increase
  • Font Decrease

নিয়মিত বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বৃদ্ধি পেয়েছে ব্রহ্মপুত্র নদের পানি। ফলে ব্রহ্মপুত্রের তীরবর্তী ময়মনসিংহ নগরীর বেশ কয়েকটি এলাকার মানুষ পানিবন্দি হয়ে দিন যাপন করছেন। হতদরিদ্র এসব বানভাসিদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে সাহায্যের হাত বাড়িয়েছে মহানগর যুবলীগ।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেলে নগরীর ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিলি করেন যুবলীগ কর্মীরা।

মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নেতৃত্বে এ ত্রাণ বিতরণে অংশ নেন- মহানগর যুবলীগের সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম, অ্যাডভোকেট সলিমউল্লা রসুল, আমিনুল আহসান বরাত, সুমন হোসেন, জিয়াউল হক জিয়া, শেখ মো. আল-আমিন, মনিরুজ্জামান রনি, আকুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক খাইরুল আলম, মহানগর যুবলীগ নেতা মারুফ হোসেন মুন্না, সবুজ আহমেদ, সোহেল রানা, শাহজাহান মিয়া।

খাদ্যসামগ্রীর মাঝে ছিল- চাল, তেল, আলু, মুড়ি ও আটা। বিকেল চারটা থেকে দুইটি ট্রলারযোগে সন্ধ্যা সাতটা পর্যন্ত এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তরা শুকনো খাবারের অভাব বোধ করছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তাদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাই। সে প্রেক্ষিতে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু মহোদয়ের সার্বিক সহযোগিতায় নগরীর চর জেলখানা ও চর কালিবাড়ি এলাকার এক হাজার মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মহানগর যুবলীগের এ ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :