দৌলতদিয়ায় চাপ বেড়েছে যাত্রী ও ছোট গাড়ির

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে নদী পারের জন্য চাপ বেড়েছে যাত্রী ও ব্যক্তিগত ছোট গাড়ির। সারাদিনই ঘাট এলাকায় অন্যান্য যানবাহনের চাপ থাকলেও দুপুরের পর পায়ে হাটা যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বেড়েছে বেশি।

ছোট গাড়ি ও যাত্রীদের অতিরিক্ত চাপের কারণে যাত্রীবাহী পরিবহন বাসগুলো ফেরিতে উঠতে হিমসিম খাচ্ছে। এদিকে নদী পারের জন্য ঘণ্টার পর ঘণ্টা সড়কে রোদের মধ্যে চরম ভোগান্তিতে পরেছে যাত্রীরা।

শুক্রবার (৭ আগস্ট) বেলা ৩টায় দৌলতদিয়ার ৫নং ঘাটে দেখা যায়, নদী পারের জন্য দুপুরের পর থেকেই প্রচণ্ড চাপ বাড়তে থাকে ছোট গাড়ি ও পায়ে হাটা যাত্রীদের। প্রচণ্ড রোদ উপেক্ষা করেই তারা ফেরিতে উঠছে।

অন্যদিকে দৌলতদিয়া টিকিট কাউন্টার থেকে বাইপাস সড়কে নদী পারের জন্য অপেক্ষা করছে কয়েকশ ব্যক্তিগত গাড়ি। আর দৌলতদিয়া ৩নং ঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে নদী পারের জন্য অপেক্ষা করছে প্রায় চার শতাধিক যানবাহন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি বার্তা২৪.কমকে বলেন, সারাদিনই ঘাটে গাড়ির চাপ রয়েছে। তবে দুপুরের পর থেকে ঘাটে নদী পারের জন্য ছোট গাড়ি ও পায়ে হাটা যাত্রীর চাপ বেড়ে যায়।

আপনার মতামত লিখুন :