আশুলিয়ায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
আশুলিয়ার ম্যাপ

আশুলিয়ার ম্যাপ

  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়া থেকে শাহিন হোসেন (২৭) নামের এক পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাকিব নামের এক যুবক পলাতক রয়েছে।

রোববার (৯ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জামগড়ার মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে শাহিনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহিন হোসেন সিরাজগঞ্জ এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। সে বিভিন্ন কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করতো। পলাতক রাকিব কুমিল্লা জেলার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার এনামুল মোল্লার টিনশেড বাড়ির একটি কক্ষ ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতো রাকিব নামের এক যুবক। বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করায় শাহিন মাঝে মধ্যেই রাকিবের কক্ষে এসে থাকতেন। অন্যান্য দিনের মত কয়েক দিন ধরেই রাকিবের রুমে এসে রাত যাপন করছেন শাহিন। আজ রাতে ওই কক্ষে শাহিনের গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইউনুস জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব তার ফোন বন্ধ রেখে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :