কুমিল্লায় ৬ হাজার ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় করোনাভাইরাসে সংক্রমণে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। এখনো জেলার নতুন নতুন এলাকায় ছড়াচ্ছে করোনার সংক্রমণ। তবে পূর্বের তুলনায় বর্তমানে বেড়েছে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা। এরইমধ্যে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়ে গেছে। আর সুস্থ হয়ে উঠেছেন সাড়ে ৪ হাজারের বেশি মানুষ।

বুধবার (১২ আগস্ট) জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৫৮ জনে দাঁড়াল। এছাড়া জেলায় নতুন করে ১২১ জন করোনামুক্ত হয়েছেন। আর নতুন করে জেলার মনোহরগঞ্জের একজন ও চান্দিনার একজনসহ দু’জনের মৃত্যু হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫৩ জনে।

বুধবার সন্ধ্যায় এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান।

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস জানায়, বুধবার পর্যন্ত কুমিল্লা জেলা সদরসহ জেলার অন্যান্য উপজেলাগুলো থেকে মোট ২৮ হাজার ২১৩ জনের নমুনা গ্রহণ করা হয়েছে। আর এ পর্যন্ত পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ২৭ হাজার ৩০৬ জনের।

বুধবার নতুন করে আক্রান্ত হয়েছেন কুমিল্লা নগরীর ২৯ জন, নাঙ্গলকোটে ৬ জন, সদর দক্ষিণে ৪ জন, মুরাদনগরে এক জন, চান্দিনায় দু’জন, মনোহরগঞ্জে ৩ জন, হোমনায় ৪ জন, আদর্শ সদরে এক জন, চৌদ্দগ্রামে ৯ জন, লাকসামে ৫ জন, ব্রাহ্মণপাড়ায় ৩ জন, তিতাসে ২ জন, দাউদকান্দিতে ৩ জন ও দেবিদ্বারের ৩ জন।

এদিন কুমিল্লা নগরীর ১৫ জন, আদর্শ সদরে ৩ জন, মনোহরগঞ্জে ৪ জন, চান্দিনায় ৭ জন, নাঙ্গলকোটে ৭ জন, বুড়িচংয়ে ৪ জন, চৌদ্দগ্রামে ৩৪ জন, লালমাইয়ে ৩০ জন ও দেবিদ্বারে ১৭ জন নতুন করে সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৯৯ জন। আর এ পর্যন্ত মোট মারা গেছেন ১৫৩ জন।

আপনার মতামত লিখুন :