খানজাহান আলী সেতুতে বাস-প্রাইভেট সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা
খানজাহান আলী সেতুতে বাস-প্রাইভেট সংঘর্ষ/ছবি: বার্তা২৪.কম

খানজাহান আলী সেতুতে বাস-প্রাইভেট সংঘর্ষ/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

খুলনার খানজাহান আলী সেতুতে (রূপসা ব্রিজ) বাস ও প্রাইভেট কারের মুখোমু‌খি সংঘর্ষে ৩ জন গুরুত্বর আহত হয়েছে। এ দুর্ঘটনায় সেতুতে ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে খুলনার খানজাহান আলী সেতুর উপরে ওহাব জুটমিলের একটি বাস ও এক‌টি প্রাইভেটকারের মুখোমু‌খি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় প্রাইভেটকারের সামনে দুমড়ে মুচড়ে যায় ও যাত্রীরা গুরুত্বর আহত হয়। দুর্ঘটনায় প‌তিত জুট‌মিলের বাস‌টিও উল্টে যায়।

প্রত‌্যক্ষদর্শী ও পু‌লিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনায় সময় ওহাব জুটমিলের স্টাফ বাস (পিরোজপুর মেট্রো জ ০৫-০০২৮) ব্রীজ থেকে নিচে নাম‌ছিলো ও প্রাইভেটকার (ঢাকা মেট্রো ক ১১-৩৮২৫) ব্রিজে উঠ‌ছিলো। এ সময়ে বাস ও প্রাইভেটকারটিতে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন বলেন, রূপসা ব্রিজে জুট‌মিলের বাস ও এক‌টি প্রাইভেট গা‌ড়িতে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে বাস উল্টে যায় ও প্রাইভেটকারের সামনে দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট‌ের ৩ যাত্রী দুর্ঘটনায় আহত হয়েছে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ব্রিজে কিছু সময় যান চলাচল বি‌ঘ্নিত হলেও বাস ও প্রাইভেটকার উদ্ধার করার পরে তা আব‌ার স্বাভা‌বিক হয়ে যায় বলে জানান তি‌নি।

আপনার মতামত লিখুন :