ট্রেনের নিচে ধাক্কা দিয়ে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ, আটক ২



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
ছবি প্রতীকী।

ছবি প্রতীকী।

  • Font increase
  • Font Decrease

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ধাক্কা দিয়ে আনিসুর রহমান বাবু (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বগুড়া রেলস্টেশনের অদূরে কৈচড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত বাবু বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার আফছার আলীর ছেলে। তিনি কৈচড় বাজারের অদূরে শহরদীঘি হাজির মিল নামক স্থানে লোহার আনলা তৈরির কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বাবুসহ তিনজন কৈচড় এলাকায় রেললাইনের পাশে বসে গল্প করছিলেন। দুপুর আড়াইটার দিকে সান্তাহার থেকে দিনাজপুরগামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনটি কৈচড় এলাকায় পৌঁছালে দুই যুবক বাবুকে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে দৌড় দেয়। বাবু ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। দুই যুবককে দৌড়াতে দেখে স্থানীয় লোকজন ধাওয়া করে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলেন- কাহালু উপজেলার পিলকুঞ্জ গ্রামের আব্দুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪০) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লুৎফর রহমান (৩৭)।
বগুড়া সদর থানা ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং জনগণের হাতে আটক দুইজনকে হেফাজতে নেয়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তা২৪.কমকে জানান, প্রত্যক্ষদর্শীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে অনুসন্ধান চলছে। রেলওয়ে পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।