ঢামেকে চেকআপ শেষে নূরকে ছেড়ে দিয়েছে ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শারীরিক চেকআপ শেষে ছেড়ে দিয়েছে ডিবি পুলিশ। 

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়। বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মিশু বিশ্বাস।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয়। 

ডিবি সূত্র বলছে, নুরুল হক নূর-কে আটক করা হয়েছিল কিছু তথ্যের যাছাই-বাছাই করার জন্য। পরে তাকে ঢামেকে ভর্তি করা হয়েছিল। শারীরিক চেক আপ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

শারীরিক চেকআপ শেষে নূরকে ছেড়ে দিয়েছে ডিবি

অন্যদিকে নূরকে আটকের সময় তার সমর্থকদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম হোসেন (৪২) ও এসআই সুজন চন্দ্র দে (৩৮), রমনা থানার কনস্টেবল মো. জাহিদুল ইসলাম (২৮), মো. মনজুরুল হক (৪১) ও পুলিশ কন্ট্রোল রুমের কনস্টেবল কামাল হোসেন (২৫)।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।