ইউনাইটেড হাসপাতালে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার



Mehedi shipon
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মানুষের কাছে তাদের সবচেয়ে প্রয়োজনীয় জিনিসগুলো পোঁছে দিতে এবং নিজেদের কোভিড-১৯ সহায়তা কার্যক্রম আরো বিস্তৃত করতে সম্প্রতি ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের সাথে এক চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এ চুক্তির অধীনে গ্রামীণফোন স্টার গ্রাহকরা প্যাথলজি টেস্টে ২০ শতাংশ, রেডিওলজি ও ইমেজিং ডায়াগনস্টিক টেস্টে ১০ শতাংশ এবং কেবিনে থাকাকালীন কেবিন রেটে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

এ উদ্যোগ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, ‘গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদানে আমরা নিরলস কাজ করে যাচ্ছি এবং বর্তমান প্রেক্ষাপটের কারণে জরুরি সেবা ও স্বাস্থ্য সুবিধা বিস্তৃতিতে বিশেষভাবে কাজ করছি। জিপি স্টার গ্রাহকদের জন্য বিদ্যমান নানা স্বাস্থ্যসেবা সুবিধার জন্য আমরা তাদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এ তালিকায় সম্প্রতি যুক্ত হওয়া ইউনাইটেড হাসপাতাল থেকে জিপি স্টার গ্রাহকরা আরো সুবিধা পাবেন বলেই আমার বিশ্বাস।’

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশনস ও বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর ড. শাগুফা আনোয়ার বলেন, ‘রোগীদের সুস্থতাই আমাদের প্রধান বিবেচ্য বিষয়। গ্রামীণফোনের সাথে চুক্তির মাধ্যমে আরো বেশি মানুষকে সেবাদানে আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত এবং জিপি স্টার গ্রাহকরা প্রয়োজন অনুযায়ী এ সুবিধা নিতে পারবেন। জিপি স্টার গ্রাহকদের সেবাদান করতে পেরে আমরা আনন্দিত।’

এ সুবিধা গ্রহণে জিপি স্টার গ্রাহকদের ‘ইউএনআইটিইডি’(UNITED) লিখে এসএমএস পাঠাতে হবে ২৯০০০ নাম্বারে। এসএমএস’র ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবে না। এ সুবিধা গ্রহণে যেকোনো লেনদেনের আগে গ্রাহককে এসএমএস’র রিপ্লাই এবং ফোন নাম্বার দেখাতে হবে।

জিপি স্টার গ্রাহকদের সুবিধাদানে নতুন ও আসন্ন পার্টনারশিপ ছাড়াও গ্রামীণফোন স্বাস্থ্যখাতের নানা ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ করেছে। যার মধ্যে রয়েছে এভার কেয়ার, গুলশান ক্লিনিক, প্রাভা হেলথ, অ্যাথেনা (আ সাইকিয়াট্রিক অ্যান্ড ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার), বাংলা মেডস, মেডিস্টোর এবং আমার ল্যাব। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবসাইটের জিপি স্টার অংশে।