টাঙ্গাই‌লে কু‌পি‌য়ে বাবা‌কে হত‌্যা: ছে‌লের বিরু‌দ্ধে মামলা কর‌ল মা‌

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

টাঙ্গাইলের ঘাটাইলে মাদকাসক্ত এক ছেলে কু‌পি‌য়ে তার বাব‌া‌কে হত‌্যা ক‌রে‌ছে।

শ‌নিবার (১৭অ‌ক্টোবর) রা‌তে উপজেলার হেংগারচালা গ্রামের ছো‌মেদ আলীকে (৫০) তারই ছে‌লে হাসমত আলী কোদাল দি‌য়ে কু‌পি‌য়ে হত‌্যা ক‌রে।

এঘটনায় ছে‌লেকে আটক ক‌রে‌ছে পু‌লিশ। প‌রে ছো‌মেদ আলীর স্ত্রী বাদী হ‌য়ে থানায় ছে‌লের বিরু‌দ্ধে হত‌্যা মামলা দা‌য়ের ক‌রে‌ছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, উপজেলার ধলাপাড়া ইউনিয়নের রামদেবপুর হেংগারচালা গ্রামের ছোমেদ আলীর ছেলে হাসমত আলী মাদক সেবনের কারণে সম্প্রতি কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এ কারণে তার বাবা-মা তাকে ঘরের বারান্দার একটি কক্ষে শিকল দিয়ে বেঁধে রাখতেন।

প‌রে শনিবার রাত ৮টার দি‌কে শিকলে বাঁধা খুঁটি তুলে ফেলে। এরপরই ঘরে ঢুকে তার বাবা‌কে লা‌ঠি‌পেটা করতে থাকে। প‌রে ঘরে থাকা কোদাল দি‌য়ে কুপিয়ে তার বাবার ঘাড় থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। এসময় তার মা ছে‌লে‌কে বাঁধা দিলে তাকেও পিটিয়ে আহত করা হয়। এঘটনায় স্থানীয়রা ঘাতক ছেলেকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে ছে‌লের বিরু‌দ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। রোববার মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন‌্য ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এছাড়া ঘাতক ছে‌লে‌কে কোর্ট হাজ‌তে পাঠা‌নো হয়েছে।