যশোর জেলা বিএনপির কার্যালয়সহ চার নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর
বিএনপির কার্যালয়

বিএনপির কার্যালয়

  • Font increase
  • Font Decrease

যশোর জেলা বিএনপির কার্যালয়সহ চার নেতার বাড়িতে ভাঙচুর করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

শনিবার (১৭ অক্টোবর) গভীর রাতে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। বিএনপি নেতাদের দাবি যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে ভীতিকর পরিবেশ সৃষ্টির জন্য এ হামলার ঘটনা ঘটানো হয়েছে।

 যশোরে বিএনপির চার নেতার বাড়িতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বার্তা২৪.কম-কে জানান, শনিবার রাত ২টার কিছু সময় আগে অজ্ঞাত ২০/২৫জন দুর্বৃত্ত মোটরসাইকেল ও প্রাইভেটকারযোগে তার উপশহর বি-ব্লকস্থ বাড়ির সামনে আসে। এসময় তারা অশ্রাব্য ভাষায় গালিগালজ করে এবং ইটপাটকেল ছুড়ে বাড়ির জানালার গ্লাস ভাঙচুর করে। তাদের ছোড়া ইটের আঘাতে ঘরের ভিতরে চলে আসে। এসময় স্ত্রী-সন্তান নিয়ে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন। এছাড়া ওই রাতে যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, নগর বিএনপি সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চুর বাড়ি এবং জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালানো হয়।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন জানান, রাত আড়াইটার দিকে ২০/২৫টি মোটরসাইকেল নিয়ে দুর্বৃত্তরা বিএনপি কার্যালয়ে আসে। এসময় ভিতরে পোস্টার বাধার কাজ করছিল কর্মীরা। দুর্বৃত্তরা দরজায় লাথি মেরে ছিটকিনি ভেঙে ভিতরে প্রবেশ করে এবং কর্মীদের মারপিট ও ভাঙচুর করে। এরপর নির্বাচনের জন্য রাখা ভোটার লিস্টের কাগজপত্রসহ নির্বাচনী মালামাল একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা দলীয় কার্যালয়ের দরজায় নতুন তালা ঝুলিয়ে দেয়। এ ঘটনায় রিটানিং অফিসার ও কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি মোহাম্মাদ মনিরুজ্জামান বার্তা২৪.কম-কে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলগুলোতে পুলিশ পাঠিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।