মুন্সিগঞ্জে মুজিব শতবর্ষে সাইকেল র‌্যালি



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
মুন্সিগঞ্জে মুজিব শতবর্ষে সাইকেল র‌্যালি

মুন্সিগঞ্জে মুজিব শতবর্ষে সাইকেল র‌্যালি

  • Font increase
  • Font Decrease

মুন্সিগঞ্জে হয়ে গেল ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুরের যৌথভাবে আয়োজিত দুরন্ত বাই সাইকেলের সহযোগিতায় মুজিব শতবর্ষে ‘এগিয়েই যাবে বাংলাদেশ’ স্লোগানে সাইকেল র‌্যালি।

বাংলাদেশ সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষ উপলক্ষে যে বৃহৎ কার্যক্রম হাতে নিয়েছে, তার সাথে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন কার্যক্রম করার অঙ্গীকার করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর।

মঙ্গলবার মুন্সিগঞ্জ শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষ উদযাপন স্মরণীয় করে রাখতে তরুণদের আন্তর্জাতিক সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর মুজিব শতবর্ষে ‘এগিয়েই যাবে বাংলাদেশ’ এই স্লোগানে সাইকেল র‌্যালি আয়োজন করে। এতে সহযোগিতা করে দুরন্ত বাই সাইকেল।

সাইকেল র‌্যালির পুরস্কার বিতরণী অনুষ্ঠান

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা প্রশাসক, মুন্সিগঞ্জ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুন্সিগঞ্জ। সম্মানিত অতিথি উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ প্রেস ক্লাব এর সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জল, দুরন্ত বাই সাইকেলের - আর.এফ.এল-বাইক গ্রুপ এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এ এম রকিবুল আহসান, ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান, সিফাত উদ্দিন বেগ ও মুজিব শতবর্ষ সাইকেল র‌্যালির প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি।

সাইকেল র‌্যালিটি মুন্সিগঞ্জ সাইক্লিস্ট, আই সাইক্লিন ক্লাব ও এমসিসি এর সহযোগিতায় মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু করে সুপার মার্কেট-হাসপাতাল রোড-মানিকপুর-মুক্তারপুর পেট্রোল পাম্প-মুক্তারপুর ফেরিঘাট-পঞ্চসার-নয়াগাঁও-পুরাতন বাসস্ট্যান্ড-সুপার মার্কেট হয়ে পুনরায় মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এসে শেষ করে।

‘এগিয়েই যাবে বাংলাদেশ’ স্লোগানে সাইকেল র‌্যালি

সাইকেল র‌্যালিতে ১৫০ শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন।র‌্যালিটি বাংলাদেশ সরকারের কোভিড-১৯ স্বাস্থ্য বিধি মেনে আয়োজন করা হয়।

সাইকেল র‌্যালি আয়োজনকে সফল করতে সার্বিক সহযোগিতায় ছিল দুরন্ত বাই সাইকেল। যৌথ আয়োজক ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর, সাইক্লিস্ট গ্রুপ- মুন্সিগঞ্জ সাইক্লিস্ট, আই সাইক্লিন ক্লাব ও এমসিসি। অনলাইন মিডিয়া পার্টনার- বার্তা২৪.কম ও জাগোনিউজ২৪.কম, লোকাল মিডিয়া পার্টনার-দৈনিক সভ্যতার আলো, লোকাল অনলাইন মিডিয়া পার্টনার-মুন্সিগঞ্জ নিউজ ডটকম, রেডিও পার্টনার-রেডিও বিক্রমপুর ও ফটোগ্রাফি পার্টনার-ইভেন্ট ডেকোর।