সন্তানের গলায় অস্ত্র ঠেকিয়ে মাকে ধর্ষণের অভিযোগ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বরিশালের উজিরপুর উপজেলায় শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে মাকে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত উজিরপুরে শোলক গ্রামের রাজ্জাক সরদারের ছেলে লিটন পলাতক রয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) রাতে মামলা দায়েরের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি জানান, চলতি মাসের গত ২২ অক্টোবর জরুরি কাজে স্ত্রী ও সন্তানদের রেখে ঢাকায় গিয়েছিলেন ভুক্তভোগীর স্বামী। এই সুযোগে ওই তারিখে রাত সাড়ে ১১টার দিকে অভিযুক্ত লিটন সরদার তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। তার স্ত্রী বাঁধা দেওয়ায় শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে।

এ অভিযোগে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার পর ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বুধবার (২৮ অক্টোবর) সকালে ২২ ধারায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

অভিযুক্ত লিটন সরদার পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়ার পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।