আশুলিয়ায় তিন ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়ায় ৩টি ফার্মেসিতে অভিযান চালিয়ে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল ৫টা পর্যন্ত র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার, র‌্যাব ৪, মিরপুর ১ এর এসজিপি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমানের নেতৃত্বে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদ উত্তীর্ণ, রেজিস্ট্রেশন বিহীন ও বিশেষজ্ঞ ব্যক্তির উপস্থিতি ছাড়া ওষুধ বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় রানা মেডিসিন কর্ণারের মালিক রানা মিয়াকে (৪০) ২ লাখ ৫০ হাজার, এম আর মেডিসিন পয়েন্টের মালিক মিজানুর রহমানকে (৩৫) ৫০ হাজার ও অপর ফার্মেসীর মালিক মমিনুল ইসলামকে (২৬) ৫০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, বিভিন্ন অভিযোগে ওই তিন ফার্মেসিকে জরিমানা করা হয়। এ সময় বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন যৌন উত্তেজক অবৈধ ওষুধ জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার ওষুধ পরিদর্শক কাজী মোহাম্মদ ফরহাদ।