করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে কার্যকর পদক্ষেপ মাস্ক ব্যবহার: এমসিসি মেয়র



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
করোনা সচেতনতামূলক সাইকেল র‍্যালির উদ্বোধন। ছবি: বার্তা২৪.কম

করোনা সচেতনতামূলক সাইকেল র‍্যালির উদ্বোধন। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে কার্যকর পদক্ষেপ হচ্ছে মাস্ক ব্যবহার করা। সবাইকে সঠিক নিয়মে মাস্ক পরিধান করে প্রতিটি কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে হবে এবং যে কাজগুলো না করলেও চলবে সেগুলো থেকে বিরত থাকতে হবে। তাহলেই আমরা করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে সক্ষম হবো।

শনিবার (২১ নভেম্বর) বিকেল ৫টায় নগরীর নতুন বাজার মোড়স্থ পায়রা চত্বরে মহানগর ছাত্রলীগ আয়োজিত করোনা সচেতনতামূলক সাইকেল র‍্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

সাইকেল র‍্যালি। ছবি: বার্তা২৪.কম

মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির উদ্যোগে অনুষ্ঠিত এ র‍্যালির মাধ্যমে জনগণকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতন করা হয়। শতভাগ মাস্ক পরিহিত এই সাইকেল র‍্যালিটি নতুন বাজার পায়রা চত্বর থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের সেখানেই শেষ হয়। এসময় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহিত ও মাস্ক ছাড়া ক্রেতাদের পণ্য না দিতে আহ্বান জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

র‍্যালিতে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, সাংগঠনিক সম্পাদক মুমিন খান, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম আহবায়ক শেখ সজল, মহানগর ছাত্রলীগ নেতা শাহীন আলম, মাহমুদ শাহরিয়ার মিশুসহ তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এর আগে পথচারীদের মাঝে যাদের মাস্ক পরা নেই তাদেরকে মাস্ক বিতরণ করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু।