বরিশালে মাস্ক না পড়ায় ১২৫ জনকে জরিমানা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নো মাস্ক, নো সার্ভিস বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে বরিশালে ১২৫ জনকে ২৬ হাজার ২৫০ টাকা জরিমানা করেছেন জেলা ও উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনব্যাপী বরিশাল নগরীসহ জেলায় ১২টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে নগরীর বিভিন্ন এলাকা, ব্যবসায়ী প্রতিষ্ঠান, শপিংমল ও উপজেলায় এ জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান সূত্রে জানা গেছে, নো মাস্ক, নো সার্ভিস বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের নির্দেশে মঙ্গলবার দিনব্যাপী ১২টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বরিশাল নগরীতে ৬২ জনকে ১১ হাজার ২০০ টাকা, বাবুগঞ্জে ১০ জনকে তিন হাজার ১০০ টাকা, আগৈলঝাড়ায় ৬ জনকে এক হাজার ৪০০ টাকা, উজিরপুরে দুইজন তিন হাজার টাকা, বাকেরগঞ্জে ৬ জনকে এক হাজার ২০০ টাকা, হিজলায় ১০ জন দুই হাজার, মেহেন্দীগঞ্জে ৭ জনকে এক হাজার ৪০০ টাকা, গৌরনদীতে তিন জনকে ৬০০ টাকা, বানারীপাড়ায় ১৯ জনকে দুই হাজার ৩৫০ টাকার অর্থদণ্ড করা হয়।

জরিমানার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে বরিশালের জেলা প্রশাসক এসএম মো. অজিয়র রহমান জানান, নো মাস্ক, নো সার্ভিস বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।