সোনাইমুড়ীতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর সোনাইমুড়ীতে নিখোঁজের একদিন পর শাহদাত হোসেন (১৬) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহদাত হোসেন (১৬) সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালি গ্রামের কাদির মাষ্টার বাড়ীর মীর হোসেনের ছেলে এবং সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় নিহতের ঘরের আঙিনায় একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার সকাল ৯টা থেকে সে নিখোঁজ ছিল।

স্থানীয় সূত্রে জানা জায়, বুধবার সকাল ৯টার দিকে কল দিয়ে তাকে ডেকে নিয়ে যায় একই বাড়ির জামালের ছেলে সুমন (২৮)। এর পর থেকে শাহদাতকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বৃহস্পতিবার বিকেলে ঘরের পিছনের পুকুরে ঝোপের মধ্যে শাহদাতের পরিধানের কাপড় ভাসতে দেখে ছোট বোন মারিয়া। পরে কাপড় ধরে টান দিলেই ভেসে ওঠে শাহদাতের মরদেহ।

খবর পেয়ে সোনাইমুড়ী ওসি গিয়াস উদ্দিন, এএসপি সাইফুল আলম (চাটখিল সার্কেল) পিবিআই ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মা রোকসানা বেগম জানান, সুমন প্রায় সময় কোয়েম বহিরাগত ছেলেদের নিয়ে তার ঘরে মাদক সেবন করে আসছে। মঙ্গলবার রাতেও সে কয়েকজন বন্ধুদের নিয়ে ঘরে মাদক সেবন করে। সুমনের খারাপ অভ্যাস জেনে ফেলায় তার ছেলেকে মেরে ফেলা হয়েছে বলে দাবি করেন তিনি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।