ময়মনসিংহে মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ মহানগর যুবলীগ। সোমবার (৩০ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

নগরীর টাউনহল প্রাঙ্গণে সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান। সমাবেশে তিনি বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ দিয়েছেন। তার কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন আধুনিক-উন্নত বাংলাদেশ। এই দেশে কোনো জঙ্গিবাদ, মৌলবাদ জামাত শিবিরের ঠাঁই হবেনা। এই দেশ মুসলিম দেশ তাই বলে ধর্ম ব্যবসায়ীদের ঠাঁই হবে না। এই ময়মনসিংহের মাটিতে ভাস্কর্য নিয়ে কোনো মন্তব্য করলে তা প্রতিহত করবে মহানগর যুবলীগ।

এতে আরো বক্তব্য রাখেন- মহানগর যুবলীগের সদস্য রাসেল আহমেদ, জিয়াউল হক জিয়া, হাসিব হোসেন, শেখ মো. আলামিন, আমিনুল এহসান বরাত, ইফফাত হাসান রিজন। সঞ্চালনা করেন সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম। এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা মারুফ হোসেন মুন্না, মাহমুদুল হাসান সম্রাট, রোকনুজ্জামান মিলন, খাইরুল আলম, মাহমুদুল হাসান রানা, শেখ সুজনসহ বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

সমাবেশ শেষে টাউন হল থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন মোড়ে গিয়ে শেষ হয়।