‘শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তার জন্য কাজ করতে হবে’



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

  • Font increase
  • Font Decrease

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগের প্রতি বারবার দেশের মানুষ আস্থা রেখেছে। সেই আস্থার প্রতিদানে নিরলসভাবে কাজ করে চলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দেবেন, তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যে দ্বিধাবিভক্ত ভুলতে হবে।

শুক্রবার(৪ নভেম্বর) রাতে সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ দিক নির্দেশনা দেন প্রতিমন্ত্রী পলক।

জুনাইদ আহমেদ পলক বলেন, 'আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। দেশের মানুষের যেমন আওয়ামী লীগের প্রতি অনেক প্রত্যাশা, তেমনি আপনাদেরও অনেক প্রত্যাশা। কিন্ত সবার প্রত্যাশা একবারে পূরণ কখনো সম্ভব নয়। আমরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সকল নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল এবং সেই শ্রদ্ধার জায়গা থেকে আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি যাকে দলীয় মনোনয়ন দেবেন তার পক্ষেই সকলকে কাজ করতে হবে।'

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, 'আপনারা ভুলে যাবেন না সেসব দিনের কথা যখন বিএনপি-জামাত রাষ্ট্র ক্ষমতায় ছিলো। আমাদের মধ্যে যদি কোন মনোমালিন্য বা ক্ষোভ থেকে থাকে তবে তা নিজেদের কঠিন দিনগুলোর কথা ভেবে ভুলে যাবেন। কোনভাবেই ব্যক্তিস্বার্থ বা ক্ষোভের বশে অন্য দলের প্রার্থীদের বিজয়ী করবেন না। গত এক দশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়াবাসীর জন্য যা কিছু করেছেন তার প্রতিদানে আবারো প্রধানমন্ত্রীকে সিংড়া পৌরসভা থেকে জয় উপহার দেব।'

বর্ধিত সভা শেষে সিংড়া উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দের প্রত্যক্ষ গোপন ভোটের মাধ্যমে কেন্দ্রে পাঠানোর জন্য প্রার্থীদের একটি তালিকা প্রস্তুত করা হয়। তৃণমূলের নেতৃবৃন্দের ভোটের মাধ্যমে প্রাপ্ত ফলাফলে মেয়র পদে বর্তমান মো: জান্নাতুল ফেরদৌস পেয়েছেন ৮২ ভোট, গোলাম মহিউদ্দিন টিপু ১৪ ভোট, আবু বক্কর সিদ্দিক রকি ৭ ভোট, আদনান মাহমুদ ৫ ভোট, গোলাম কবির ৩ ভোট, মোস্তাফিজুর রহমান ২ ভোট ও কামরুল হাসান কামরান ২ ভোট পেয়েছেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান।