পাংশা পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ওয়াজেদ আলী মন্ডল

ওয়াজেদ আলী মন্ডল

  • Font increase
  • Font Decrease

ঋণখেলাপির দায়ে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) পাংশা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মাসুদুর রহমান এই মনোনয়নপত্র বাতিল করেন। এসময় কাউন্সিলর পদে দুজনের মনোনয়নপত্রও বাতিল করা হয়েছে।

যাচাই-বাছাই শেষে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী রইচ উদ্দীন খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইদ্রীস আলী মন্ডলের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদুর রহমান বলেন, যাচাই-বাছাই শেষে দেখা যায় আ.লীগের মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী মন্ডল ইসলামী ব্যাংকের উত্তরা শাখায় ঋণখেলাপি হয়েছেন। এটি বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে জানার পর তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে তিনি চাইলে তিন কর্মদিবসের মধ্যে জেলা প্রশাসকের কাছে আপিল করতে পারবেন।

উল্লেখ্য, তৃতীয় ধাপের অনুষ্ঠিতব্য পাংশা পৌরসভা নির্বাচনে ২৪ হাজার ৩১৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ১০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।