কাপড় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার ৩



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
গ্রেফতারকৃতরা। ছবি: বার্তা২৪.কম

গ্রেফতারকৃতরা। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নীলফামারীর জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তিন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ান প্রামানিক (২২), জলঢাকা পৌর এলাকার মাথাভাঙ্গা গ্রামের মো. মানিকুজ্জামান মানিকের ছেলে নাহিদ হাসান মিঠু (২২) ও মুদিপাড়া এলাকার দীনবন্ধু রায়ের ছেলে শ্রী বিশাল রায় (২১)।

সংবাদ সম্মেলন। ছবি: বার্তা২৪.কম

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্য়ায় নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, পিপিএম, বিপিএম তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায়।

পুলিশ সুপার জানান, আসামি মিঠু ও বিশাল রায় চাইনিজ কুড়াল, চাপাতি ব্যবহার করে ব্যবসায়ী আরিফ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী দলনেতা রেজোয়ান প্রামানিকে আটক করা হয়। গ্রেফতার হওয়া আসামিদের দেয়া তথ্য অনুযায়ী একটি স্টেইনলেস স্টিলের হাতল বিশিষ্ট চাইনিজ কুড়াল, প্লাস্টিকের হাতলসহ লম্বা ছুড়ি ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র। ছবি: বার্তা২৪.কম

তিনি জানান, ঘটনার দিন ওই কাপড় ব্যবসায়ীর ভাই আবু বক্কর চৌধুরী একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন এবং অস্ত্র আইনে অপর একটি মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়াও আসামি মিঠু ২০১৮ সালের নভেম্বর মাসে জলঢাকা থানার একটি মোটরসাইকেল চুরির মামলার আসামি।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর (শুক্রবার) ভোর রাতে মসজিদে ফজরের নামাজে যাওয়ার পথে জলঢাকায় আরিফ চৌধুরী (৪২) নামের এক কাপড় ব্যবসায়ীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে তারা। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স এন্ড হাসাপাতালে মাথায় ১২৮টি সেলাই নিয়ে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন আছে।