কামরাঙ্গীরচরে শিশু হত্যার ঘটনায় গ্রেফতার ৬ শিশু



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ঢাকা
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় সিফাত (১৪) নামে এক শিশুকে হত্যার ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা সকলেই অপ্রাপ্ত বয়স্ক। এ সময় তাদের কাছ থেকে হত্যার ঘটনায় ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

শনিবার (৯ জানুয়ারি) কামরাঙ্গীরচর থানার ইব্রাহিমনগর বালুর মাঠ এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

কামরাঙ্গীরচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা আনোয়ার জানান, ভিকটিম শিশুটি লালগুদাম তারা মসজিদ সংলগ্ন ফজলুল হকের কার্টুনের কারখানায় শ্রমিকের কাজ করত।

তিনি জানান, শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে কামরাঙ্গীরচর করিমাবাদ সরকার বাড়ী এলাকায় গ্রেফতারকৃতদের সাথে ভিকটিমের গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডা শেষে সিফাত ইব্রাহিমনগর বালুর মাঠ বরিশাইল গলিতে গেলে গ্রেফতারকৃতরা পুনরায় তার সাথে বাকবিতণ্ডা শুরু করে। এর এক পর্যায়ে গ্রেফতারকৃতরা ভিকটিমকে মারপিট ও ছুরিকাঘাত করে। এতে শিশুটি গুরুতর জখম হয়। একজন ভ্যান চালক ভিকটিমকে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় মামলা হয়। আজ (৯ জানুয়ারি) গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়।