মানিকগঞ্জে বাসচাপায় নারীর মৃত্যু



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় বাসচাপায় লক্ষ্মী আক্তার বিথী (২৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছে বিথীর পরিবারের আরও ৫ সদস্য।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে ঢাকা আরিচা মহাসড়কের ফলসাটিয়া এলাকায় বাস ও অটোরিকশা’র সংঘর্ষে বাসচাপায় মারা যান তিনি। নিহত লক্ষ্মী আক্তার জেলার ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের গোয়ালজান গ্রামের সোহেল রানার স্ত্রী।

দুর্ঘটনায় আহতরা হলেন-লক্ষ্মীর ৫ বছরের শিশু পুত্র সোহেম, চাচাতো ভাইয়ের স্ত্রী মুক্তা, ভাতিজি মিম, ঐশি ও ভাসুরের স্ত্রী রেবেকা আক্তার।

নিহতের চাচাতো ভাই শাহ আলম বলেন, ভাতিজার মুখে ভাত দেয়ার জন্য দুটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ে উপজেলার মহাদেবপুর এলাকায় বাহের পাগলার মাজারে যান পরিবারের সদস্যরা। সেখান থেকে ফেরার পথে ফলসাটিয়া এলাকায় তাদের বহনকারী একটি অটোরিকশার সাথে ঢাকামুখী অজ্ঞাতনামা বাসের সংর্ঘষ হয়।

এতে ওই সিএনজিতে থাকা সবাই আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর লক্ষ্মী আক্তারের মৃত্যু হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাসুদেব সিনহা জানান, প্রশাসনের অনুমতি সাপেক্ষে নিহতের মরদেহ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি।