পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বরিশালের বানারীপাড়া ও আগৈলঝাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৫ জন।

নিহতরা হলেন, ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বীরমহল গ্রামের সুমন হাওলাদার (৪৫) ও তার চার বছরের ছেলে হাসিব হাওলাদার এবং বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র প্রতাপ মধু (১২)। নিহত প্রতাপ ওই উপজেলার আমবৌলা গ্রামের প্রশান্ত মধুর ছেলে।

শনিবার (১৬ জানুয়ারি) রাতে মৃত্যুর বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন ও আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম সরোয়ার।

ওসি মো. হেলাল উদ্দিন জানান, শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে বানারীপাড়া-ঝালকাঠি সংযোগ সড়কের বীরমহল ক্লাব এলাকায় দ্রুতগামী মিনিট্রাক অতিক্রমকালে মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা একই পরিবারের পিতাসহ দুই ছেলে গুরুতর আহত হন। পড়ে তাদের কে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পিতা সুমন হাওলাদার ও ছেলে হাসিবকে মৃত ঘোষণা করেন।

আহত বড় ছেলে মিসকাত হাওলাদার (১১) চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় ঘাতক মিনি ট্রাকটিকে আটক করা হয়েছে।

অপরদিকে ওসি গোলাম সরোয়ার জানান, শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে আগৈলঝাড়া উপজেলার আমবৌলা স্লুইস গেট সংলগ্ন এলাকা অতিক্রমকালে এক পথচারীর ওপর মোটরসাইকেলে উঠিয়ে দেওয়ার ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী তুষার ঢালী (১৩), প্রতাপ মধু (১২), সুকান্ত হালদার (১১) এবং পথচারী ছাদিয়া ও তার কোলে থাকা ছয় মাসের ফারিয়া খানম গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রতাপ মধুকে মৃত ঘোষণা করেন। আহতরা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান ওসি।