রহনপুরে বিদ্রোহী প্রার্থীকে গুলি করার হুমকি আ.লীগ প্রার্থীর



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীকে গুলি করার হুমকি দেওয়ার অভিয়োগ উঠেছে। রহনপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হলেন- গোলাম রাব্বানী বিশ্বাস এবং বিদ্রোহী প্রার্থী হয়েছেন মতিউর রহমান খান।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে রহনপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মতিউর রহমান খান নিজে।

মতিউর রহমান খান জানান, গত ১১ জানুয়ারি রাত ১১টার দিকে গোলাম রাব্বানী বিশ্বাস তাকে গুলি করার হুমকি দেন। এ সময় তিনি তাদের মধ্যে কথোপকথনের রেকর্ডিংও সাংবাদিকদের শোনান।

কথোপকথনের একপর্যায়ে গোলাম রাব্বানী বলেন, ‘আমি তো মেয়র হবই। তোকে গুলি কইরা মেয়র হব।’

মতিউর রহমান আরও জানন, বিষয়টি তিনি গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মৌখিকভাবে এবং লিখিতভাবে উপজেলা নির্বাচন কর্মকর্তার মাধ্যমে জেলা নির্বাচন কর্মকর্তাকে জানিয়েছেন। তবে ওসি বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করবেন বলে জানিয়েছেন এবং রিটার্নিং কর্মকর্তা ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

তিনি জানান, আওয়ামী লীগের তৃণমূলের বেশির ভাগ কর্মীই তার পক্ষে কাজ করছেন। এখানে আওয়ামী লীগের মনোনয়ন ভুল হয়েছে। সংসদ নির্বাচনে এরাই নৌকার বিপক্ষে কাজ করেছে। সুষ্ঠু নির্বাচন হলে তিনি জয় লাভ করবেন।

এ বিষয়ে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল বলেন, ‘এ বিষয়ে গোলাম রাব্বানী বিশ্বাসকে সতর্ক করা হয়েছে।’