ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়, নেতাকর্মীদের তথ্যমন্ত্রী



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

  • Font increase
  • Font Decrease

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, মানুষ বিরক্ত হয় এমন কাজ করলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়। আমাদের দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের তরুণ নেতাকর্মীদের বলবো যে, দলের নাম ভাঙ্গিয়ে কোন কিছু করা যাবে না।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যাওয়ার সময় সিরাজগঞ্জের নলকা পশ্চিমাঞ্চল গ্যাস সরবরাহ অফিস রেস্ট হাউজে যাত্রা বিরতিকালে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে বদলে গেছে। আজ থেকে ১০ বছর আগের বাংলাদেশ এবং এখনকার উন্নয়নে
বদলে যাওয়া বাংলাদেশের চিত্রে আকাশ-জমিন ফারাক। এখন সকাল বেলা মা আমাকে দু’মুঠো খেতে দাও, মা আমাকে বাসি ভাত দাও, সে কথা আর শোনা যায় না।

এসময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। মতবিনিমকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে.এম হোসেন আলী হাসান, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার তালুকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ড. জান্নাত-আরা-হেনরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্ন প্রমুখ।

এর আগে সিরাজগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগ, সিরাজগঞ্জ প্রেস ক্লাব, জেলা মহিলা আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে দুপুর ১টার দিকে পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদানের উদ্দেশ্যে সিরাজগঞ্জ থেকে রওয়া হন।