প্রতিবন্ধী বাবাকে খুঁজে পেতে মেয়ের আর্তনাদ



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট
ছকমল হোসেন

ছকমল হোসেন

  • Font increase
  • Font Decrease

লালমনিরহাটের হাতীবান্ধায় ছকমল হোসেন (৮০) নামে এক বাক প্রতিবন্ধী নিখোঁজ বাবাকে খুঁজে পেতে আকুতি-আর্তনাদ করছেন মেয়ে ফাতেমা বেগম (৪০)। প্রায় ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন তিনি।

এ ঘটনায় সোমবার (০১ মার্চ) হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফাতেমা বেগম।

নিখোঁজ ছকমল হোসেন উপজেলার সিংগীমারী এলাকার ৮ নং ওয়ার্ডের মৃত মজে শেখের ছেলে।

জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি সকালে সাদা রংয়ের পাঞ্জাবি ও লুঙ্গি পরে লাঠি হাতে একটি ব্যাগ কাঁধে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ছকমল হোসেন। এরপর আর বাড়িতে ফিরে আসেননি তিনি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফাতেমা বেগম।

ফাতেমা বেগম বলেন, আমি গরীব মানুষ। বাবা ভিক্ষা বৃত্তি করে যা আনতেন তা দিয়ে কোনো রকম সংসার চলতো। এখন বাবা নেই। কোথায় আছে কিছুই জানি না। অনেক কষ্টে আছি। একা একা অনেক জায়গায় খুঁজেছি। তবুও তার দেখা পাইনি। তাই থানায় জিডি করেছি।

ওই এলাকার স্থানীয় বাসিন্দা লিয়াকত হোসেন বলেন, ফাতেমা বেগম খুবই অসহায়। তার বাবা হারিয়ে গেছেন। আমরা তাকে থানায় যাওয়ার পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ফাতেমা বেগম থানায় একটি জিডি করেছেন। আমরা তার বাবার ছবি অন্যান্য থানায় পাঠিয়েছি। এছাড়া পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে তার বাবাকে খুঁজে বের করার।