সবাইকে নিয়ে গৌরীপুর পৌরসভার উন্নয়ন করতে চান মেয়র রফিকুল



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
সৈয়দ রফিকুল ইসলাম

সৈয়দ রফিকুল ইসলাম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহ গৌরীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সবাইকে সাথে নিয়ে পৌরসভার উন্নয়ন করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

বৃহস্পতিবার (০৪ মার্চ) বিকালে পৌর শহরের চকপাড়া ঈদগাহ মাঠে ১ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এই অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

সৈয়দ রফিকুল ইসলাম বলেন, পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষ আমার ওপর যে হামলা-মামলা করেছিল, তার জবাব জনগণ ভোটের মাধ্যমে দিয়েছে। জনগণের প্রতি আমি কৃতজ্ঞ।

নিজেকে জনগণের একজন সেবক উল্লেখ করে সৈয়দ রফিকুল ইসলাম বলেন, মেয়র হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ডই আমার ওয়ার্ড। সব ওয়ার্ডের উন্নয়ন করাই আমার দায়িত্ব। সবাইকে নিয়ে ঐতিহ্যবাহী গৌরীপুর পৌরসভার উন্নয়ন করতে চাই।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র ছাড়াও পৌর পরিষদের ৯টি ওয়ার্ড থেকে নবনির্বাচিত ৯ জন কাউন্সিলর ও নবনির্বাচিত ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলরকে সংবর্ধনা দেওয়া হয়।

১ নং ওয়ার্ডের প্রবীণ ব্যক্তি সালাউদ্দিনের সভাপতিত্বে ও আতাউর রহমান মুরাদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, সাবেক নারী কাউন্সিলর শিউলী চৌধুরী, যুবলীগ নেতা মেহেদি হাসান মিথুন, প্রদীপ বাগচি, ছাত্রলীগ নেতা রাফসান জানি অভি প্রমুখ।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. শফিকুল ইসলাম হবিকে পরাজিত করে টানা তৃতীয়বারের মত মেয়র নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম।