সিরাজগঞ্জে এবার বাড়ি থেকে শিশু চুরি



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের ম্যাপ

সিরাজগঞ্জের ম্যাপ

  • Font increase
  • Font Decrease

সিরাজগঞ্জে দুটি হাসপাতাল থেকে শিশু চুরি হওয়ার পর এবার কামারখন্দের বারাকান্দি এলাকা থেকে ২৩ দিনের শিশু চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (০৬ মার্চ) দুপুর ১২টার দিকে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বারাকান্দি মহল্লার নিজ বাড়ি থেকে শিশুটি চুরি হয়।

শিশুটি উপজেলার শহিদুল ইসলাম ও ফরিদা দম্পতির সন্তান।

শিশুটির মা ফরিদা খাতুন জানান, শনিবার সকালে শিশুটি ঘুমালে আমি বাড়ির বাইরে যাই। পরে ঘরে এসে দেখি সে নেই। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাইনি। পরে স্থানীয়রা জানান, বোরকা পরিহিত এক নারী শিশুটি কোলে নিয়ে কর্ণসূর্তি এলাকার দিকে পালিয়ে যায়। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা জানান, শিশু চুরির খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শিশুটি উদ্ধারে কাজ চলছে।

প্রসঙ্গত, গত ২৭ ফেব্রুয়ারি বিকেলে সিরাজগঞ্জের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে জন্মের ছয় ঘণ্টা ও ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে ২৩ দিন বয়সী শিশু চুরির ঘটনা ঘটেছে। ওই ঘটনায় শিশুটির পিতা চয়ন ইসলাম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে।

এ ঘটনার পাঁচ দিনের ব্যবধানে ২৭ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানাধীন আলোকদিয়া এলাকার একটি বাড়ি থেকে জীবিত ও মৃত দুটি শিশুকে উদ্ধার করা হয়। শিশু চুরির ঘটনায় জড়িত তিনজন পুরুষ ও পাঁচজন নারীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।