বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় নিহত সাংবাদিক বিজন



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাংবাদিক বিজন কৃষ্ণ রায় (৫৪)। একটি সভায় অংশ নিতে শনিবার সকালে নেত্রকোনার দুর্গাপুর থেকে ময়মনসিংহ জেলা শহরে আসেন। কিন্ত সভা শেষে তিনি আর বাড়ি ফিরতে পারেনি।  অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় নিহত হন তিনি।

শনিবার (০৬ মার্চ) বিকালে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা উপজেলার গাছতলা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বিজন কৃষ্ণ রায় দৈনিক আমাদের সময়ের নেত্রকোনার দুর্গাপুর প্রতিনিধি। সে দুর্গাপুরের বাগচিপাড়া এলাকার মৃত বিশেশ্বর রায়ের ছেলে। শনিবার সকালে দুর্গাপুর থেকে ময়মনসিংহ জেলা শহরে আসেন বিজন। অংশগ্রহণ করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের আয়োজনে মসিকের শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে 'ময়মনসিংহ বিভাগের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা' শীর্ষক এক আলোচনা সভায়। ওই সভায় অংশ গ্রহণ শেষে ওইদিন বিকালে  জেলা শহর থেকে অটোরিকশায় চড়ে অন্যান্য যাত্রীদের সাথে বাড়ি ফিরছিলেন বিজন।

আরও জানা গেছে, পথিমধ্যে অটোরিকশাটি মহাসড়কের গাছতলা এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী বিজন কৃষ্ণ রায় নিহত হন। অপরদিকে আহত অটোরিকশা যাত্রী আবুল কাশেমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,           নিহতদের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’